আবৃত্তি একাডেমির ২৮তম কর্মশালার ফরম বিক্রি শুরু

নিজস্ব প্রতিবেদক: বাংলা ভাষার প্রমিত উচ্চারণ, বাচনিক উৎকর্ষ, সংবাদ পাঠ ও আবৃত্তি বিষয়ক ‘আবৃত্তি একাডেমি’র চার মাসব্যাপী সার্টিফিকেট কোর্সের ২৮তম কর্মশালার ফরম বিক্রি শুরু হয়েছে। প্রতিদিন সকাল ১০টা থেকে সন্ধ্যা ৬টা পর্যন্ত ঢাকা বিশ্ববিদ্যালয়ের টিএসসির মেইন গেটে ভর্তি ফরম পাওয়া যাবে। সম্প্রতি টিএসসিতে ফরম বিক্রির সময় একাডেমি’র একজন সদস্য এ তথ্য জানান।

তিনি বলেন, সবার মাঝে বাংলা ভাষার শুদ্ধ উচ্চারণ ও সঠিক সংস্কৃতি চর্চার অভ্যাস গড়ে তোলাই আবৃত্তি একাডেমির উদ্দেশ্য। এখানে দেশের বরেণ্য আবৃত্তি শিল্পীদের মাধ্যমে শিক্ষার্থীদের প্রশিক্ষণ দেওয়া হয়।

আবৃত্তি একাডেমিতে ক্লাস নিচ্ছেন প্রশিক্ষক কামরুল ইসলাম জুয়েল।

২৪ জুলাই থেকে ১৯ আগস্ট পর্যন্ত ২৮তম কর্মশালার ভর্তি ফরম সংগ্রহ করা যাবে বলে জানিয়েছেন তিনি। ফরম মূল্য ধরা হয়েছে ৫০ টাকা আর কোর্স ফি ৮০০ টাকা। শিক্ষার্থীদের সুবিধার্থে একাডেমির ক্লাসের সময়সূচি নির্ধারণ করা হয়েছে প্রতি শুক্রবার বিকেল ৩টা থেকে ৫ টা পর্যন্ত।

২৮তম কর্মশালার সাক্ষাতকার অনুষ্ঠিত হবেচ ১৯ আগস্ট সকাল ১০টায় ঢাকা বিশ্ববিদ্যালয়ের ডাকসু ক্যাফেটেরিয়ায়। একই স্থানে ১৯ আগস্ট বিকেল ৩টায় উদ্বোধনী ক্লাস শুরু হবে।

আবৃত্তি একাডেমির সদস্যরা

টিএসসি’র নির্দিষ্ট টেবিল/বুথ থেকে সরাসরি ফরম সংগ্রহ ছাড়াও আবেদন করা যাবে অনলাইনে। এই জন্য ভিজিট করতে হবে.. http://abrittiacademy.org/workshop-form/। অথবা যোগাযোগ করা যাবে : ০১৬৭৪ ৬০৯৬৪৫, ০১৫৫২-৩২৯২৩৮ নম্বরে।

আবৃত্তি একাডেমির ২৮তম কর্মশালায় প্রশিক্ষক হিসেবে থাকবেন অধ্যাপক নিরঞ্জন অধিকারী, ড. সৌমিত্র শেখর, মীর বরকত, গোলাম সারোয়ার, শিমুল মুস্তাফা, রেজীনা ওয়ালী লীনা, রফিকুল ইসলাম, শাহাদাৎ হোসেন নিপু, মজুমদার জুয়েল, মৃন্ময় মিজান, মাসুদ আহম্মেদ, মোরশেদ আলম, কামরুল ইসলাম জুয়েল, মঞ্জুর হোসাইন প্রমুখ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *