৩২তম কর্মশালার উদ্বোধনী ক্লাস

শুরু হয়ে গেল আবৃত্তি একাডেমি’র ৩২তম কর্মশালা। গত ১০ আগস্ট ২০১৮ ইং বিকেল ৩টায় ডাকসু ক্যাফেটেরিয়াতে উদ্বোধনী ক্লাস এর মধ্য দিয়ে ৩২তম কর্মশালার যাত্রা শুরু হয়। উদ্বোধনী ক্লাস পরিচালনা করেন আবৃত্তি একাডেমি’র প্রশিক্ষণ অধিকর্তা মাহবুবুর রহমান। ৩২তম কর্মশালায় দেড় শতাধিক শিক্ষার্থী ছাড়াও এই আড়ম্বরপূর্ণ উদ্বোধনী ক্লাস অনুষ্ঠানে উপস্থিত ছিলেন আবৃত্তি একাডেমি’র বর্তমান পরিচালক মাসুদ আহমেদ, সাবেক পরিচালক সারমিন ইসলাম জুঁই, দিলশাদ জাহান পিউলী, অর্থ অধিকর্তা- নাজনীন রিমি, প্রচার অধিকর্তা- সাইদুল ইসলাম সাইদ, কার্যকরী পরিষদের সদস্য তুষার মিজান, সাইফুল ইসলাম, আব্দুর রহমান তিতুমীর, আব্দুস সালাম, আব্দুর রহমান তারেক প্রমূখ । এছাড়াও বিগত কর্মশালার শিক্ষার্থীবৃন্দ সহ আরো অনেকে।

উল্লেখ্য যে, ৩২তম কর্মশালার ফরম বিতরণ শুরু হয় গত ৭ জুলাই, ২০১৮ইং থেকে । গত ৩ আগস্ট ও ১০ আগস্ট প্রাথমিক এবং দ্বিতীয় সাক্ষাৎকারের পর বাছাইকৃত শিক্ষার্থীদের নিয়ে শুরু হয় ৩২তম কর্মশালা । ক্লাস হবে প্রতি শুক্রবার বিকেল ৩টা থেকে ৫টা পর্যন্ত।

এদিকে একইদিন সকালে অনুষ্ঠিত হয় আবৃত্তি একাডেমি’র ৩১তম ব্যাচের কর্মশালা সমাপনী পরীক্ষা। সকাল ৯টায় ডাকসু ক্যাফেটেরিয়াতে সমাপনী পরীক্ষা অনুষ্ঠিত হয়।

Leave a Reply

Your email address will not be published.