আমি ছুঁয়েছি স্বাধীনতা

আবৃত্তি প্রযোজনা – “আমি ছুঁয়েছি স্বাধীনতা “

বিজয়ের মাস ডিসেম্বর। এই বিজয়ের মাসে দেশের স্বনামধন্য আবৃত্তি সংগঠন আবৃত্তি একাডেমি  নিয়ে আসছে ৬০ তম আবৃত্তি প্রযোজনা -“আমি ছুঁয়েছি স্বাধীনতা “।

আগামী ২০ ডিসেম্বর ২০১৯ , সন্ধ্যা ৫.৩০ টায় সুফিয়া কামাল জাতীয় গণগ্রন্থাগারের ( শাহবাগ, ঢাকা ) শওকত ওসমান স্মৃতি মিলনায়তনে এ প্রযোজনাটি মঞ্চস্থ হবে।

কবি রামচন্দ্র দাসের কবিতা অবলম্বনে প্রযোজনাটি গ্রন্থনা করেছেন আবৃত্তি একাডেমির পরিচালক মৃন্ময় মিজান। প্রযোজনাটির নির্দেশনাও দিয়েছেন মৃন্ময় মিজান।

➤➤➤৩টি ক্যাটাগরিতে প্রবেশ মূল্য নির্ধারণ করা হয়েছে : ১০০ টাকা , ৩০০ টাকা ও ৫০০ টাকা।

➤➤➤প্রযোজনাটি সরাসরি উপভোগ করতে অনলাইনে রেজিস্ট্রেশন করুন। রেজিস্ট্রেশন লিংক: ক্লিক করুন।

➤➤➤অনলাইন রেজিস্ট্রেশনকারীদের জন্য প্রবেশ মূল্য ৫০% ছাড় দেয়া হয়েছে। অনলাইন রেজিস্ট্রেশনকারীদের জন্য প্রবেশ মূল্য নির্ধারণ করা হয়েছে ৫০ টাকা , ১৫০ টাকা ও ২৫০ টাকা।

➤➤➤আগামী ১৯ ডিসেম্বর ২০১৯ পর্যন্ত অনলাইন রেজিস্ট্রেশন করা যাবে।

➤➤➤রেজিস্ট্রেশন প্রক্রিয়া সফলভাবে সম্পন্ন হবার পর ২৪ ঘন্টার মধ্যে রেজিস্ট্রেশনকারীর মোবাইল নাম্বারে একটি কনফার্মেশন TEXT পাঠানো হবে। এটি সংরক্ষণ করে রাখতে হবে এবং অনুষ্ঠানের দিন মিলনায়তনের প্রবেশপথে এই TEXT দেখিয়ে টিকেট সংগ্রহ করতে হবে।

‘উচ্চারিত প্রতিটি কথা হোক শিল্প’ এই শ্লোগানকে ধারণ করে ১৯৯৮ সালের ২৮ আগস্ট কয়েকজন স্বপ্নবাজ মানুষের হাত ধরে যাত্রা শুরু করে ‘আবৃত্তি একাডেমি’। হাঁটি হাঁটি পা পা করে ‘ আবৃত্তি একাডেমি ‘ পেরিয়ে এসেছে দীর্ঘ দুই দশক। এই দুই দশকের পথ পরিক্রমায় আবৃত্তি একাডেমি উপহার দিয়েছে ৫৯ টি আবৃত্তি/শ্রুতিনাট্য প্রযোজনা ।

যোগাযোগ-
01711-057564
01718-296728
01755-364074

Leave a Reply

Your email address will not be published.