৩৩তম কর্মশালার ফরম বিতরণ

চলছে আবৃত্তি একাডেমি’র ৩৩তম কর্মশালার ফর্ম বিতরণ। বাংলা ভাষার প্রমিত উচ্চারণ, বাচনিক উৎকর্ষ, সংবাদ পাঠ ও আবৃত্তি বিষয়ক আবৃত্তি একাডেমি’র ৪ মাসব্যাপী সার্টিফিকেট কোর্সের ৩৩তম কর্মশালার ক্লাস শুরু হবে আগামী ৮ মার্চ, ২০১৯ ।

প্রতিদিন সকাল ১০ টা থেকে সন্ধ্যা ৭ টা পর্যন্ত ঢাকা বিশ্ববিদ্যালয়ের টিএসসির মূল ফটকে ভর্তি ফরম পাওয়া যাচ্ছে। ফরমের মূল্য ধরা হয়েছে ৫০ টাকা এবং কোর্স ফি ৮০০ টাকা। শিক্ষার্থীদের সুবিধার্থে একাডেমির ক্লাসের সময়সূচি নির্ধারণ করা হয়েছে প্রতি শুক্রবার বিকেল ৩ টা থেকে ৫ টা পর্যন্ত। টিএসসির নির্দিষ্ট টেবিল থেকে সরাসরি ফরম সংগ্রহ ছাড়াও অনলাইনে আবেদন করা যাবে আগামী ৬ মার্চ ২০১৯ পর্যন্ত। অনলাইন আবেদন লিংক:  “এখানে ক্লিক করুন”

কর্মশালার বিষয়ে আবৃত্তি একাডেমির পরিচালক মৃন্ময় মিজান বলেন, হাঁটি হাঁটি পা পা করে ‘আবৃত্তি একাডেমি’ ২০ বছর পার করেছে। বিগত ২০ বছরে আমাদের অনেক সফলতা রয়েছে। ড. সৌমিত্র শেখর এবং অধ্যাপক নিরঞ্জন অধিকারীসহ প্রখ্যাত শিক্ষকমণ্ডলী আমাদের এখানে ক্লাস নিয়ে থাকেন। যারা শুদ্ধ বাংলা উচ্চারণ ও কবিতা আবৃত্তি কিংবা সংবাদ উপস্থাপনা করতে চান, তাদেরকে আবৃত্তি একাডেমিতে স্বাগতম জানাই। আশা করি যারা এখানে আসবেন, অবশ্যই উপকৃত হবেন। তিনি আরো জানান, আগামী ১লা মার্চ এবং ৮ মার্চ ২০১৯ সকাল ১০ টায় ঢাকা বিশ্ববিদ্যালয়ের ডাকসু ক্যাফেটেরিয়ায় ৩৩তম কর্মশালার সাক্ষাতকার অনুষ্ঠিত হবে। একই স্থানে ১০ আগস্ট বিকেল ৩ টায় উদ্বোধনী ক্লাস অনুষ্ঠিত হবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *