বার্ষিক আবৃত্তি প্রতিযোগিতা

আবৃত্তি শিল্পকে জনপ্রিয় এবং প্রাতিষ্ঠানিক রূপ দানের পাশাপাশি একজন মানুষকে সংস্কৃত পরিমণ্ডলে নিজেকে উপস্থাপন করার প্রত্যয়ে আবৃত্তি একাডেমি নিরলস কাজ করে যাচ্ছে । সে লক্ষে আবৃত্তি একাডেমির প্রতিটি বছর নানান সাংষ্কৃতিক আয়োজন এবং কার্যক্রমে পরিব্যাপ্ত থাকে। তেমনি একটি আয়োজন হলো “বার্ষিক আবৃত্তি প্রতিযোগিতা।” গত বছর প্রথমবারের মতো এ আয়োজনটি করে ছিল আবৃত্তি একাডেমি । এবার আবারো এই সংগঠনটি আয়োজন করতে যাচ্ছে এই আবৃত্তি প্রতিযোগিতার ২য় আসর।

আবৃত্তি একাডেমির পরিচালক মৃন্ময় মিজান জানান, এবার আরো বৃহৎ কলেবরে এ প্রতিযোগিতাটি অনুষ্ঠিত হবে এবং একজন আবৃত্তি শিল্পীকে সংস্কৃতিবান মানুষ হিসেবে গড়ে তুলতে প্রতিযোগিতাটি গুরুত্বপূর্ণ ভূমিকা রাখবে।

বাস্তবায়ন কমিটির আহ্বায়ক মোহাম্মদ শামীম আহসান বলেন, এই আয়োজনটি আরো আকর্ষণীয় এবং ফলপ্রসূ করতে প্রতিযোগিতার নিয়ম কানুন এর মধ্যে অনেক পরিবর্তন আনা হয়েছে। এবারের প্রতিযোগিতা ৫টি বিভিন্ন পর্যায়ে অনুষ্ঠিত হবে।একজন আবৃত্তি শিল্পীকে আরো পরিণত, যোগ্য এবং আন্তর্জার্তিক ভাবে উপস্থাপনের জন্য এই প্রতিযোগিতাটি বিশেষ ভূমিকা রাখবে বলেও বিশ্বাস করেন আয়োজক কমিটিসহ সংগঠনটির পরিচালক বৃন্দও।

আয়োজনের সমস্ত প্রস্তুতি ইতিমধ্যেই সম্পন্ন করেছে এ আবৃত্তি সংগঠনটি।


প্রতিযোগিতার নিয়মাবলি:

➤ প্রতিযোগিতায় অংশগ্রহনের জন্য অনলাইনে আবেদন করতে হবে। অনলাইন আবেদন লিংক:  এইখানে ক্লিক করুন।

এবং প্রতিযোগিতার আরো নিয়ম কানুন নিচে দেয়া হলো।



যোগাযোগ 
 :

বাস্তবায়ন কমিটি
বার্ষিক প্রতিযোগিতা -২০১৯ 
আবৃত্তি একাডেমি , টি এস সি , ঢাকা বিশ্ববিদ্যালয়।
আরো জানতে : ০১৭১৮২৯৬৭২৮, ০১৭১৬৫৮৭৪১২, ০১৭১৬৬০০৬২০।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *