কর্তৃত্ব গ্রহণ কর নারী

আন্তর্জার্তিক নারী দিবস উপলক্ষে দেশের স্বনামধন্য আবৃত্তি সংগঠন আবৃত্তি একাডেমি নিয়ে আসছে তাদের ৫৭ তম আবৃত্তি প্রযোজনা “কর্তৃত্ব গ্রহণ কর নারী ” । হিমাদ্রী মোর্শেদ এর গ্রন্থনা এবং নির্দেশনায় নতুন এ প্রযোজনাটি পরিবেশিত হবে আগামী ১৭ মার্চ ২০১৯ , সন্ধ্যা ৬ টায় সুফিয়া কামাল জাতীয় গণগ্রন্থাগারের ( শাহবাগ, ঢাকা ) শওকত ওসমান স্মৃতি মিলনায়তনে ।


⇛⇛এই অনুষ্ঠানটি উপভোগ করতে প্রবেশমূল্য ১০০ টাকা।
⇛⇛তবে অনলাইন রেজিস্ট্রশনকারীদের জন্য প্রবেশমূল্য ৫০ টাকা।
⇛⇛অনলাইন রেজিস্ট্রেশন করা যাবে এই লিংকে :  “অনলাইন রেজিস্ট্রেশন লিংক”

⇛⇛আগামী ১৬ মার্চ ২০১৯ পর্যন্ত অনলাইন রেজিস্ট্রেশন করা যাবে।


*** রেজিস্ট্রেশনকারীদের প্রবেশমূল্য ৫০ টাকা, ০১৭১৬৫৮৭৪১২ (পারসোনাল) নাম্বারে bkash করার জন্য অনুরোধ করা যাচ্ছে। bkash করার পর ফর্মে Transaction ID উল্লেখ করা আবশ্যক।

***রেজিস্ট্রেশন প্রক্রিয়া সফলভাবে সম্পন্ন হবার পর ২৪ ঘন্টার মধ্যে রেজিস্ট্রেশনকারীর মোবাইল নাম্বারে একটি কনফার্মেশন TEXT পাঠানো হবে। এটি সংরক্ষণ করে রাখতে হবে এবং অনুষ্ঠানের দিন মিলনায়তনের প্রবেশপথে এ TEXT দেখিয়ে প্রবেশ করতে হবে।


এখানে উল্লেখ্য যে, ‘উচ্চারিত প্রতিটি কথা হোক শিল্প’ এই শ্লোগানকে ধারণ করে ১৯৯৮ সালের ২৮ আগস্ট কয়েকজন স্বপ্নবাজ মানুষের হাত ধরে যাত্রা শুরু করে আবৃত্তি একাডেমি। হাঁটি হাঁটি পা পা করে ‘আবৃত্তি একাডেমি’ পেরিয়ে এসেছে দীর্ঘ দুই দশক। এই দুই দশকের পথ পরিক্রমায় আবৃত্তি একাডেমি উপহার দিয়েছে ৫৬ টি আবৃত্তি/শ্রুতিনাট্য প্রযোজনা ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *